সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলার অনন্য শিশু শিক্ষা নিকেতন কলাতলীর সৈকত কিন্ডার গার্টেন এর ২০১৭ সালের পিএসসি পরীক্ষার্থীদের শুভ কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
প্রতিষ্ঠানের সভাপতি এম এ মনজুরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিক উল্লাহ মুকুল, অধ্যক্ষ জ্যোৎস্না বেগম ওয়ারেচী, সহসভাপতি (১) মফিজুর রহমান,নির্বাহী সদস্য (১) নাজমুল হোছাইন নাজিম, পরিচালক তৈয়বুর রহমান মামুন, অভিভাবক কমিটির সভাপতি জহির আহমদ।
বক্তারা পরীক্ষার্থীদের উত্তরোত্তর সাফল্য কামনা করে ২০১৮ সালে সৈকত কিন্ডার গার্টেনে ষষ্ঠ শ্রেনীতে ভর্তির জন্যে আহবান জানান। অক্লান্ত পরিশ্রম ও মেধা দিয়ে শিক্ষার গুণগত মান ও সুনামের ধারাবাহিকতায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ জ্যোৎস্না বেগম ওয়ারেচীর নেতৃত্বে অভিজ্ঞ ও দক্ষ শিক্ষক-শিক্ষিকা মন্ডলীকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।
অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন পিএসসি পরীক্ষার্থী তাহসিন মোঃ আদিব। সভায় পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য দেন মানজুম মোমেন তমাল।
পিএসসি পরীক্ষার্থীদের সফলতার জন্যে আয়োজিত মাহফিলে মিলাদ ও দোয়া পরিচালনা করেন কলাতলী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শাহ আলম।
সহকারী শিক্ষক সেলিম রুবেলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সহ-সভাপতি (২) মো:রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক নাছির উদ্দীন, প্রচার সম্পাদক মোর্শেদুল হক চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মুহম্মদ ইব্রাহীম, নির্বাহী সদস্য(৩) ফরিদুল আলম, আবু বকর, শাহরিয়ার কবির চৌধুরী ইমন, রফিকুল আলম ও নাজমুন আক্তার আঁখি।